Bangla Choti আম্মু মা

Bangla choti ammu আম্মুর সাথে চোদন খেলা

Bangla choti ammu আম্মুর সাথে চোদন খেলা

Bangla choti আজকে আমি যে কাহিনি বলবো তা হলো new choti golpo আমার আর আমার আম্মুর যৌনমিলনের কাহিনি। আমি আবির। ১২ শেণির ছাত্র।পরিবারের একমাত্র সন্তান ।বাবা চাকরির জন্য আমাদের সাথে থাকে না।আম্মু গৃহিণী বয়স ৩৬ হবে। নাম সুজতা।গায়ের রঙ কালো।দুধগুলো মাঝারি সাইজ।মাদকীয় পাছা।
আমি চটি গল্প নিয়মিত পড়ি।তার মাঝে মা ছেলের চোদাচুদি বেশি ভালো লাগে।
এবার মূল কাহিনীতে আসি।।।।একদিন রাতে প্রচুর বৃষ্টি হচ্ছিল আর আমি চটি গল্প পড়ছিলাম।।। এমন সময় কারেন্ট চলে গেল এবং আম্মু আমার রুমে এসে আমার দিকে পিঠ করে সুয়ে পড়ল।।।মনে হয় ভয় পেয়েছে তার উপর আবার কারেন্টও নেই।।।
আমি আবার পড়ায় মন দিলাম।।।পড়তে লক্ষ্য করলাম আম্মুর ঘুমের মধ্যে জামার কিছু অংশ উপরে উঠে গেছে এবং পাছা স্পর্শ দেখা যাচ্ছে।।।
আমি আমার প্যান্টা খুলে ধোনটা বের করে আস্তে করে গিয়ে আমার ধোনটা জামার উপর দিয়ে ঘষতে লাগলাম।।।কিছুক্ষণ পর বুঝতে পারলাম আম্মু সজাগ অথচ আমাকে কিছু জিঙ্গাসা করল না।।।উল্টো সামনে কি যেন করছে বুঝতে পারছি না।।।কিছুসময় পর আম্মু তার হাত পিছে এনে সেলোয়ার খুলে দিল।।।
আমার চোখের সামনে তখম আম্মুর উমুক্ত নগ্ম পাছা।।।বুঝতে পারলাম আম্মু তখন সামনে কি করছিল।।।কিন্তু আশ্চর্য যে আম্মু কিছু বলল না উল্টো করার জন্য রাজি হলো!!!


আমি আর এত না ভেবে আম্মুর নরম পাছায় আমার ধোন ঘষতে থাকি।।। পরে আবার টিপে পাছায় মুখ দিয়ে চেটে আম্মুর কোমড় ধরে ডগি স্টাইলে পাছায় ঠাপাতে ঠাপাতে নরম পাছায় ঠাপ্পর দিয়ে লাল করে দিলাম।।।আম্মু আহহহহহহ করে করছে।।।ডগি স্টাইলে চুদে মাল ফেলে আম্মুর নরম পাছায় কামড় দিয়ে সামনে ফিরিয়ে জামার উপর দিয়ে দুধ চেপে ধরে আম্মুর ঠোটে চুমু দিয়ে চুষতে থাকি।।।২০ মিনিট পর ঠোট ছেড়ে দুধে আসি।।।। choda chudir golpo
আমি আস্তে করে আম্মুর উপর ঝুকে দুধে হাত দিয়ে টিপতে লাগলাম জামার উপর দিয়ে।
কিছুক্ষণ পর জামা খুলে আম্মুর সারাশরীরে চুমু দেয়াসহ চাটতে শুরু করি। সারাশরীর চেটে ব্রার উপর দিয়ে দুধগুলো টিপতে থাকি। গোলাপি কালারের ব্রা আম্মুর দুধের উপর ভালো মানিয়েছে।
কিছুসময় টিপে আম্মুকে বসিয়ে আম্মুর শরীর থেকে ব্রাটা খুলে ফেলে দেই।
আম্মুর দুধগুলো দেখে আমি তো অবাক কারণ এ বয়সেও আম্মুর দুধগুলো এখনও শক্ত আছে। আমি আবার দুধ গুলো নিয়ে খেলা শুরু করলাম। কখনও টিপছি….কখনও চুষছি আবার কখনো দুধের কালো বোটা কামড়াছি। এমনভাবে দুধ চুষছি যেন দুধ বের হয়ে যাবে।।। এমন সময় আম্মু বলে উঠে

Bangla New Choti Golpo আম্মুর যৌনমিলনের কাহিনি

আম্মু:তোমার ধোনটা আমার দুই দুধের মধ্যে রেখে ঘষতে থাকো।
বলার সাথে সাথে আমার ধোনটা দুই দুধের ফাকে রাখি আর আম্মু তার দুধগুলো দিয়ে আমার ধোনটা চেপে ধরে আর আমি প্রথমে আস্তে আস্তে ঠাপাতে থাকলেও পরে জোরে জোরে ঠাপিয়ে মাল বের হওয়ার সময় বললাম
আমি:আম্মু আমার মাল বের হবে মনে হয়???কোথায় ফেলবো???
আম্মু: আমার ধোনটা মুখে নিয়ে চুষতে শুরু করল আমি উত্তেজিত হয়ে আম্মুর মুখে মাল ছেড়ে দেই এবং আম্মু পরম তৃপ্তিসহ মাল খেয়ে নেয়।।।
পরে আম্মুকে দাড় করিয়ে আমি আম্মুর পায়ে চুমু দিতে দিতে উপরে ঊঠে গুদে চুমু দিয়ে দাড়িয়ে আম্মুকে কিস করছি হাত দিয়ে আম্মুর নরম পাছা টিপছি।
কিস করতে করতে আম্মুকে কোলে তুলে নিয়ে ঘুরতে ঘুরতে দেয়ালের সাথে আম্মুর পিঠ ঠেকে।।


আম্মু আমার কোমর পা দিয়ে পেচিয়ে আছে।
আমি আম্মুর হাত দুটো উপরে করে দুধ চুষছি আর আম্মুর গুদে ধোন ঢুকিয়ে চুদতে শুরু করি। কিছুক্ষণ এভাবে চুদে ফ্লোরে আমি সুয়ে পরি পরে আম্মুকে বলি বসে গুদে ধোন ঢোকাতে
আম্মু আমার বলা মতো কাজ করে লাফাতে থাকে সাথে আম্মুর দুধগুলোও।পরে আম্মুকে ঊপুড় করে চুদি।
আম্মু:আহহহহহহ্ ঊমমমমম্
আহহহহহ্ ঊমমমমমম্
শব্দ করছে।যখন মাল বের তখন আম্মুকে বললাম মাল কোথায় ফেলবো?
আম্মু: ভিতরে ফেলো কিছু হবে না।
পরে আম্মুর কথা মতো মাল গুদে ছাড়ি।।।
ক্লান্ত হয়ে কিছুক্ষণ সুয়ে থেকে আমার ধোন দাড়িয়ে গেলে আবার আমি আম্মুকে কোলে বসিয়ে আম্মুর পাছাতে আবার আমার ধোন ঢুকিয়ে দেই।
আম্মু: আবার এখন আর না পরে চুদো।
আমি: আম্মুর কথায় কান না দিয়ে দুধে মুখ দিয়ে চুষছি ও বোটা কামড়াচ্ছি আর গুদে হাত মারছি।
একটু পরে আম্মুকে বলছি
আমি: মাগী তোর মাঝে কি আছে যে তোরে না চুদে মজা পাই না ।বিশেষ করে তোর কালো পাছা।।।য়
আম্মু কোনো কথা না বলে আমার ধোন খেচছে।
আমি আম্মুকে ফ্লোরে বসিয়ে আমার ধোন আম্মুর মুখে ঢুকিয়ে দেয়ে চুলের মুঠি ধরে ঠাপাতে ঠাপাতে থাকি।
পরে অাম্মুকে উল্টো পিঠ করে ফ্লোরের সাথে একদম চেপে পাছাতে ধোন ঢুকিয়ে ঠাপাতে থাকি ।দুধগুলো চেপে যাচ্ছিল।পাছায় মাল আউট করি চুদে।।। কিছুক্ষণ পর আমার ধোন আবার দাড়িয়ে গেছে তা দেখে আম্মু
আম্মু:তোমারটা আবার দাড়িয়ে গেছে ।
আমি: কি করব তোমার মত মাল দেখলে আর কন্টোল থাকে না।
আম্মু: তো আবার চুদবে নাকি?
আমি: হুম বলে আম্মুকে তুলে বাথরুম নিয়ে যাই। বাথরুমে ফ্লোরে সুইয়ে দিতেই আম্মু পা ফাঁক করে দিল আমি সোজা আমার ধোনটা গুদে ঢুকিয়ে দিয়ে ঠাপাতে ঠাপাতে শুয়ে পরি আম্মু নিচে আমি উপরে দুহাত দিয়ে দুধগুলো টিপে চুষতে লাগলাম।আর আম্মু শব্দ করছে।


আম্মু:আহহহহ্ আহহহহহহ্।
আর কিছুক্ষণ চুদে গুদে মাল ফেলে বাথরুমে থেকে বের হয়ে আম্মু রুমে ঢুকতেই আম্মুকে পিঠ করে বিছানায় ফেলে দিয়ে আমিও পিঠের উপর সুয়ে পিঠে চুমু দিতে দিতে পাছায় এসে চুমু দিয়ে পাছা টিপে চেটে আবার পাছায় ঢুকিয়ে ঠাপিয়ে মাল ফেলে সামনে করে সোনা চুদে মাল ফালাই।
আম্মু:আহহহহহহ্ আহহহহহহহ্ ঊমমমমমম্ ঊমমমমমম্(শব্দ করে যাচ্ছে, , , সারাঘরে পশ্চাৎ পশ্চাৎ আওয়াজ হচ্ছে ঠাপানোর)।।।।
বৃষ্টির রাতে এতো সহজে আম্মুকে চুদতে পারবো ভাবতে পারি নি।।। ওইদিন বৃষ্টির রাতে আম্মুকে কয়বার চুদেছি মনে নেই।।। বৃষ্টির দিনে চুদতে মজা আছে তার উপর যদি হয় নিজের মা তাহলে তো কোনো কথায় নেই।।।।
এভাবে আর অনেক বার চোদাচুদি করে উলঙ্গ অবস্থায় আম্মুর পাছায় ধোন ঢুকিয়ে জরিয়ে ঘুমিয়ে পরি।
ওই রাতের পর থেকে আম্মুকে সারাক্ষণ নেংটা করে রেখে নিয়মিত চুদি।।।। exluv.net

1 Comment

Leave a Comment